আজ শনিবার, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রফ্রন্টের সভাপতি রুমনসহ গ্রেফতারকৃতদের মুক্তির দাবিতে সারাদেশে গর্জে উঠেছে ছাত্রফ্রট

রুমনসহ গ্রেফতারকৃতদের মুক্তির দাবিতে

 রুমনসহ গ্রেফতারকৃতদের মুক্তির দাবিতেনবকুমার:

সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় কমিটির  সভাপতি মেধাবী ছাত্রনেতা ইমরান হাবিব রুমনসহ গ্রেফতার কৃতদের মুক্তির দাবিতে সারা দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান ও জেলা কমিটির ছাত্রফ্রন্টের নেতাকর্মীরা গর্জে ওঠেছে।

সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের কেন্দ্রী কমিটি,ঢাকা মহানগর কমিটি,সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রফ্রন্টের নেতাকর্মীরা ইমরান হাবিব রুমন,ডা. মনিষা চক্রবর্ত্তীসহ গ্রেফতারকৃতদের মুক্তির দাবিতে সর্বদা রাজপথে আন্দোলন চালিয়ে যাচ্ছে।

বিভিন্ন জেলার প্রতিনিধির মাধ্যমে জানা গেছে নারায়ণগঞ্জ জেলা সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি নারী নেত্রী সুলতানার নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বেড় করা হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বরিশাল,সিলেট,বগুড়া,মৌলভীবাজার,পাবনাসহ সারাদেশে আন্দোলন চলছে।

বুধবার ( ২৫ এপ্রিল) দুপুরে  বাসদনেতাদের  মুক্তির দাবিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচি থেকে তিন দিনের আল্টিমেটাম দেওয়া হয়। এর আগে পল্টন থেকে বাংলাদেশ সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের একটি মিছিল সচিবালয়ের গেটের কাছাকাছি গেলে পুলিশি ব্যারিকেডে বাধার মুখে পড়ে।

এ সময় বক্তারা  বলেন, অবিলম্বে গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তি ও হামলাকারী পুলিশের শাস্তি দাবি করি আমরা। এর পাশাপাশি আগামী ৩ দিনের মধ্যে রুমনসহ অন্য কর্মীদের মুক্তি না দিলে আমরা কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবো।

উল্লেখ্য গত ১৯ এপ্রিল বরিশালে ভূখা মিছিল থেকে বরিশাল বাসদ জেলা শাখার  আহ্বায়ক প্রকৌশলী ইমরান হাবিব রুমন, জেলা সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্ত্তী, শ্রমিক ফ্রন্ট নেতা মিথুন চক্রবর্ত্তী, ছাত্র ফ্রন্ট নেতা টুম্পা, রিকশাচালক জাকির হোসেন, নূরুল ইসলামসহ ৬ জনকে গ্রেফতার করে।  গত রবিবার (২২ এপ্রিল) আরও ২০ জনকে গ্রেফতার করে পুলিশ।

স্পন্সরেড আর্টিকেলঃ